Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

যশোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:১৯ পিএম

যশোরের বেনাপোলে মগর আলী (৬৪) নামে আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার ভাইয়ের ছেলেদের বিরুদ্ধে।
শনিবার দিবাগত রাতে কাগজপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মগর আলী বেনাপোল পোর্ট থানার কাগমারী এলাকার বাসিন্দা ও মৃত আব্দুস সারেনের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক ছিলেন।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে তারই আপন ভাই আরব আলীর সঙ্গে কলহ চলছিল। শনিবার রাতে বাড়ি ফেরার পথে তাকে হুমকি দেন আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল।
এসময় মগর আলী প্রতিবাদ করলে সোহেল ধারালো চাকু দিয়ে মগর আলীর পেটে ও বুকে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। মগর আলীর ছেলে ও নাতি ছুটে গেলে তাদেরও পিটিয়ে আহত করেন তারা।
পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। যশোর সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মগর আলীকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহত মগর আলীর ছেলে ও নাতি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নাতি ইয়াসিনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বেনাপোল বন্দর থানার ওসি মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ