Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নড়িয়া দুই সপ্তাহ ধরে নিখোঁজ স্কুলশিক্ষক, জিডি তুলে নিতে হুমকি

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৪:৩৬ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় গত ৪ এপ্রিল থেকে শাহ আলম ছৈয়াল (৩৩) নামে এক স্কুল শিক্ষক নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নড়িয়া থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজ শিক্ষকের স্ত্রী বিথি আক্তার। এছাড়া জিডি করার পর জিডি তুলে নিতে ফোনে হুমকিও দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

নিখোঁজ শাহ আলম ছৈয়াল উপজেলার ৪৬ নং গুলমাইজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং উপজেলার মগর গ্রামের আদম আলী ছৈয়ালের ছেলে।

নড়িয়া থানা পুলিশ ও শিক্ষকের পরিবার জানায়, গত ৪ এপ্রিল দুপুরে ঢাকা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন শাহ আলম। ওই দিন সন্ধ্যার পর থেকেই তাঁর মুঠোফোন বন্ধ পায় পরিবারের সদস্যরা। এরপর আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তাঁর সন্ধান পায়নি পরিবার। স্বামীর সন্ধান পেতে নিখোঁজ শিক্ষকের স্ত্রী বীথি আক্তার নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

বীথির অভিযোগ, জিডি করার পর থেকে তাঁর মুঠোফোনের ইমো অ্যাপে ফোন করে অজ্ঞাত ব্যক্তিরা তাঁকে জিডি প্রত্যাহার করার জন্য হুমকি দিচ্ছে। জিডি প্রত্যাহার করা না হলে তাঁর স্বামীর অনেক বড় ক্ষতি হবে বলেও হুমকি দেয়া হচ্ছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর বলেন, ‘স্কুল শিক্ষক শাহ আলম ছৈয়ালের নিখোঁজের বিষয়ে তার স্ত্রী থানায় একটি জিডি করেছেন। আমরা তাঁর সন্ধান করছি। তাঁর স্ত্রীকে হুমকির বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ