Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরেফ বিল্লাহ সুলতানপুরী (রহ.)’র স্মরণসভা পটিয়ায়

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

সুলতানপুরী সাতগাউছিয়া দরবারের পীর সৈয়দ শেখ আরেফ বিল্লাহ (রহ.) স্মরণে সুলতানপুরী ছাত্র-যুব পরিষদ পটিয়া উপজেলা ও পৌরসভার উদ্যোগে গত শনিবার এক ইফতার মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। পটিয়া সদরে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান মেহমান ছিলেন সাতগাউছিয়া দরবারের পীর মুফতি শেখ সৈয়দ হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। সংগঠক বেলাল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন কচুয়াই ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, মাওলানা হাফেজ আহমেদ আল-কাদেরী, সুফি ফজল আহমেদ, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, মোহাম্মদ রাশেদুল ইসলাম, সংগঠক এসএম আমান উল্লাহ আমিরী প্রমুখ।
প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, নবী রাসূল (সা.) ও আউলিয়া পাকের আদর্শ অনুসরণ করে আদর্শিক জীবন গঠন করতে হবে। তার পাশাপাশি পিতা-মাতাকে সম্মান করতে হবে। যে সন্তান পিতা-মাতাকে সম্মান করে সে দুনিয়ায় ও আখিরাতে নেকি লাভ করবে। মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন পীর শেখ সৈয়দ হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরেফ বিল্লাহ সুলতানপুরী (রহ.)’র স্মরণসভা পটিয়ায়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ