Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

পুলিশ কর্মকর্তাকে মারধরের ঘটনায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর দক্ষিণখান এলাকায় গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তাকে (এএসআই) মারধরের ঘটনায় রিমন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার তাকে গ্রেফতার করা হয়। রিমন বিমানবন্দর থানা ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। মারধরের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি তিনি। মামলার অন্য আসামিরা হলেন মেহেদী হাসান শরিফ, আবদুল আলীম ও অজ্ঞাত পরিচয়ের ৭-৮ জন। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল দক্ষিণখান থানার ওসি মামুনুর রহমান জানান, গত শুক্রবার দক্ষিণখানের আশকোনা এলাকায় বিমানবন্দর থানা ছাত্রলীগের কয়েকজন সদস্যর সঙ্গে কথা কাটাকাটি হয় গোয়েন্দা পুলিশ কর্মকর্তা এএসআই মো. মুঞ্জরুল হকের।

এ সময় ছাত্রলীগ কর্মী শরিফ, আলিম, রিমনসহ অজ্ঞাত পরিচয়ের আরও সাত-আট জন দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ওই পুলিশ কর্মকর্তাকে আহত করে। এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তা বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা করেন। এ মামলায় এজাহারভুক্ত তিন নম্বর আসামি রিমনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি শরিফ ও আলিমসহ অজ্ঞাতনামাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

Show all comments
  • Harunur rashid ১৮ এপ্রিল, ২০২২, ১২:১৩ এএম says : 0
    This is the result of police becoming servant of one ruling regime instead of public servant.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ কর্মকর্তাকে মারধরের ঘটনায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ