Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাল্টার ভেতর মিলল ইয়াবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর শান্তিনগরে মাল্টা ফলের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে মো. আয়াছ নামে এক রোহিঙ্গা মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পল্টন মডেল থানা পুলিশ। গত শনিবার রাতে পল্টন শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতার আয়াছের কাছে থাকা মাল্টা ফলের ভেতর থেকে ১৩০০ পিস ইয়াবা উদ্ধারের পরে জব্দ করা হয়।

গতকাল পল্টন থানার ওসি মো. সালাহউদ্দীন মিয়া জানান, গোপন সংবাদে জানা যায় একজন মাদক বিক্রেতা শান্তিনগর এলাকার গ্রীন হোমিও হলের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে প্রথমে রোহিঙ্গা আয়াছকে আটক করা হয়। পরে তার কাছে মাল্টা ফলসহ একটি পলিব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগটি তল্লাশি করে মাল্টার ভেতর সে বিশেষ কায়দায় থাকা ইয়াবা পাওয়া যায়। সেই মাল্টা ফলের খোসা ফেলে ইয়াবা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদক বিক্রেতা আয়াছ সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে পল্টন থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে। তার বিরুদ্ধে পল্টন থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাল্টার ভেতর মিলল ইয়াবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ