Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে খুলনাবাসীর মতবিনিময় ১০ ডিসেম্বর

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : আগামী ১০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা সার্কিট হাউস মাঠের প্রধান সমাবেশে সন্ত্রাস ও নাশকতা বিষয়ে মতবিনিময় করবেন। এটি ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং অন্তত ৪৫০ মাল্টিমিডিয়া ক্লাসরুমসহ খুলনা জেলার প্রায় ৮০০টি স্থানে প্রচার হবে। গতকাল (রবিবার) সকালে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নাজমুল আহসান এসব তথ্য জানিয়েছেন।
সভায় আইন-শৃঙ্খলা প্রতিবেদনে জানানো হয়, খুলনা মহানগরীর আটটি থানায় গত অক্টোবর মাসে তিনটি হত্যাকাÐ, ৪টি ধর্ষণ, একটি অপহরণ ও ১৫টি নারী ও শিশু নির্যাতনসহ ১৫৫টি মামলা হয়। খুলনা জেলার নয়টি থানায় গত ৪টি খুন, ৬টি ধর্ষণ, ১৩টি নারী ও শিশু নির্যাতনসহ ১৪২টি মামলা হয়েছিল। সভায় উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশিদ, কে এম পি ডেপুটি পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, কেসিসির প্রতিনিধি, র‌্যাব ও বিজিবি প্রতিনিধি, খুলনা প্রেসক্লাবের সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ