Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

গলাকাটা ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

ফুলবাড়ীতে শহিদুল ইসলাম (৬৫) নামের বৃদ্ধের গলাকাটা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার দাদপুর (বুড়াবন্দর) এলাকার আফতার আলীর হাসকিং মিলের ঘরের বারান্দা থেকে শহিদুল ইসলাম (৬৫) নামের বৃদ্ধের গলাকাটা ঝুলন্ত ওই লাশ করে পুলিশ। এ সময় লাশের কাছ থেকে রক্ত মাখা ৪ ইঞ্চি সাইজের একটি চাকু ও জমিজমা সংক্রান্ত মামলার নথিপত্র জব্দ করা হয়েছে।

নিহত শহিদুল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর নয়াপাড়া গ্রামের মৃত আশরাফ মণ্ডলের ছেলে এবং পেশায় একজন দিনমজুর ছিলেন। আফতার আলীর হাসকিং মিলের পাহারাদার কানু মোহন্ত বলেন, ‘গত দেড়সাম থেকে মিলটি বন্ধ রয়েছে। গত রোববার রাতে মিলটি পাহারার এক পর্যায়ে রাত ৪ টার দিকে পেছনে গিয়ে পরিত্যক্ত মিল ঘরের বারান্দায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বিষয়টি তাৎক্ষণিকভাবে মিল মালিক আফতার আলীসহ স্থানীয়দের জানান।
নিহতের স্ত্রী কাওছারা বেগম বলেন, বসতভিটা নিয়ে স্থানীয় হামিদুল ইসলাম নামের ব্যক্তির সাথে মামলা চলছে। গত রবিবার ওই মামলার শুনানীর তারিখ ছিল আদালতে। এ কারণে গত রোববার সকাল ৯ টার দিকে দিনাজপুর আদালতে যাওয়ার জন্য মামলার নথিপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তার স্বামী শহিদুল ইসলাম। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও শহিদুল ইসলাম বাড়ি ফিরেনি।
জমিজমা সংক্রান্ত মামলার প্রতিপক্ষ হামিদুল ইসলাম বলেন, তার সাথে আদালতে মামলা রয়েছে। হত্যাকান্ডের সাথে তাকে জড়িয়ে যে অভিযোগ করছে নিহতের পরিবার সেটি পুরোপুরি মিথ্যা। শহিদুল ইসলামের হত্যাকাণ্ডের সাথে তিনি কোনভাবেই জড়িত নন। তিনিও প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।
থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম বলেন, শহিদুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যাকারীদের শনাক্তসহ গ্রেপ্তারের অভিযান চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন