Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া যৌনপল্লীতে এক ব্যক্তির মৃত্যু

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী ৩ নাম্বার গেটের সামনে ও রেললাইনের পাশ থেকে শাহ আলম (৫০) নামে এক ব্যক্তি লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল রোববার সকালে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনা স্থানে গিয়ে লাশটি উদ্ধার করে।
উদ্ধার হওয়া মৃত্যু ব্যক্তির নাম মো. শাহ আলম (৫০), তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়ার চকপাড়া এলংজানি গ্রামের মো. মোজাম্মেল প্রামানিকের ছেলে।
স্থানীয়রা জানান, কৃষিকাজের সন্ধানে দৌলতদিয়ার ঘাটে আসেন তিনি। প্রতিদিন সকালে রেলস্টশনের প্লাটফরম-এর উপরে জন বেচা বিক্রি হয়ে থাকে। হয়তবা গতকাল কোন কাজ পায়নি। তার কাঁদে একটি ব্যাগ ও হাতে একটি কাচি ছিলো। এই লোকটি সরাদিন এই গেটের আশপাশে গড়াগড়ি করতে দেখেছিলাম।
দুলাল শীল বলেন, জোন খাটা লোকজন প্রতিদিন ৩ নাম্বার গেটের পাশে আমার দোকানের সামনে দিয়ে বসে থাকে আবার কেউ কেউ দেখি মহিলাদের সাথে বসে গল্প করে। আর রাত হলে রেলের পাশেই শুয়ে পড়ে। এ লোকটি ঘুমান্ত আবস্থায় স্টোক করে মারা গেছে। গোয়ালন্দ রেলওয়ে ফঁড়ি ইনচার্জ এস আই শহীদ বলেন, প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে স্টোক জনিত কারনে তার মৃত্যু হতে পারে। বিষয়টি নিশ্চিত করার জন্য লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া যৌনপল্লীতে এক ব্যক্তির মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ