Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৌরীপুরে চাঁদাবাজি বন্ধের দাবিতে চালকদের বিক্ষোভ

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

ময়মনসিংহের গৌরীপুরে গতকাল সোমবার উপজেলার বোকাইনগরের ইউনিয়নের রিকশা, অটোরিকশা চালক, মালিকগণ পৌরসভার নামে পৌরশহরে ঢোকার বিভিন্ন মোড়ে চাঁদাবাজির প্রতিবাদ ও বন্ধের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিক্ষোভ করে। এসময় তারা নির্বাহী কর্মকর্তার নিকট স্বারকলিপি প্রদান করেন। গতকাল দুপুরে উপজেলা পরিষদের আমতলায় নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের কাছে স্বারকলিপি প্রদান করে। এ সময় উপস্থিত ছিলেন বোকাইনগরের ইউপি চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু।
স্বারকলিপি প্রদানকালে কাশিমপুরের ড্রাইভার আ. মোতালেব, বাহাদুরপুরের সিরাজ পাগলা, বাঘবেরের জয়নাল আবেদীন ও বোকাইনগরের সিদ্দিক বক্তব্য রাখেন। স্বারকলিপিতে উল্লেখ্য করা হয়েছে প্রতিদিন রিকশা, আটে রিকশা বের হলে বিভিন্ন রাস্তা মোড়ে আটকিয়ে ১০ টাকা করে চাঁদা তুলে। যা আমাদের পক্ষে বহন করা সম্ভব নয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ আদের আশ্বস্ত করে বলেন, আজ থেকে চাঁদা উঠানো স্থগিত করা হলো। মেয়র বর্তমানে ঢাকা থাকায় তার সাথে আলোচনা করা সম্ভব নয়। ঢাকা থেকে আসলে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৌরীপুরে চাঁদাবাজি বন্ধের দাবিতে চালকদের বিক্ষোভ
আরও পড়ুন