Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

৪শ’ টাকা নিয়ে সংঘর্ষে আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

মাত্র চারশ’ টাকা। তাও আবার চার বছর আগের পাওনা। এ নিয়েই সংঘর্ষ। এতে নারী-পুরুষসহ ১৫ জন আহত হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টায় ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলার মৈন্দ গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১১ জনকে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন, জসিম মিয়া (৩২), আলকাছ মিয়া (৩৫), নয়ন মিয়া (১৮), কালু মিয়া (২৮), জীবন মিয়া (১৮), নাদিম (১৮), কিরন মিয়া (১৯), বাদল মিয়া (২২), মনসুর আলী (৩০), বিল্লাল মিয়া (৬০), পাভিয়া (৩০), ময়না বেগম (৩৫), শাহীন মিয়া (৩০)। এরমধ্যে জীবন মিয়ার দু’হাত ভেঙে যাওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, মৈন্দ গ্রামের কাসেম মিয়ার ছেলে সুমনকে গত চার বছর আগে ৪০০ টাকা ঋণ দেয় একই এলাকার মনসুর। মৈন্দ বাজারে শাহজাহান মিয়ার চা স্টলে সুমনকে পেয়ে সে টাকা দাবি করে। সুমন টাকা দিতে অস্বীকার করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে মনসুরকে মারধোর শুরু করে সুমন। তাৎক্ষণিক বাজারে স্থানীয়রা ঘটনা মিমাংসা করে দেন। কিছুক্ষণ পরই সুমনের বাড়ির লোকজন লাঠিসোঁটা নিয়ে মনসুরের বাড়িতে হামলা করে। এতে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ২পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। সদর মডেল থানার ওসি মো. এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪শ’ টাকা নিয়ে সংঘর্ষে আহত ১৫
আরও পড়ুন