Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা ঃ গফরগাঁও উপজেলার দায়িত্ব পালনকালে জাতীয় দৈনিকের সাংবাদিকদের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গফরগাঁও প্রেসক্লাবের সামনে গতকাল রোববার দুপুরে একঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান মিন্টু, সাবেক সভাপতি উপাধ্যক্ষ শফিকুল কাদির, সাবেক সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, সৈয়দ আসাদুজ্জামান সোহেল প্রমুখ।বক্তারা সাংবাদিকদের হুমকি প্রদানকারী উপজেলা শিক্ষা মো: আনোয়ারুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি ও ঘুষ-দুর্নীতির বিচার দাবি করেন।
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর উপজেলার শিক্ষকরা শিক্ষা কর্মকর্তা মো: আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির ও স্বেচ্ছাচারিতার লিখিত অভিযোগ করলে, গত শনিবার উপজেলা শিক্ষা অফিসে এ বিষয়ে তদন্ত হয়।তদন্তকালে সংবাদ সংগ্রহ করতে গেলে শিক্ষা কর্মকর্তা তাদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন ও প্রাণনাশের হুমকি দেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ