Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর উপজেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৬:১০ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর উপজেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে উপজেলার বাসষ্ট্যান্ডস্থ অত্র সংগঠনের সমিতি কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি, উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাযিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল হাই বারীর সভাপতিত্বে ও জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তফা কামালের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, বগুড়া জেলা শাখার সাবেক সভাপতি ও শেরপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি, শেরপুর শহিদিয়া আলিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ মরহুম হযরত মাও. শামছুদ্দিন (রহ.) এর রুহের মাগফেরাত কামনা ও ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-৬ সদর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব গোলাম মোহাম্মদ সিরাজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, শেরপুর পৌরসভার সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে দোয়া মুনাজাত পরিচালনা করেন খামারকান্দি বালিকা দাখিল মাদরাসার সুপার আবুল হোসেন। উক্ত আয়োজনে শিক্ষা পরিবারের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন মাদরাসার শতাধিক অধ্যক্ষ, সুপার ও শিক্ষক প্রতিনিধিবৃন্দ অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ