Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলা ছাত্রলীগ কমিটি স্থগিত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি সাময়িক স্থগিত করা হয়েছে। গত সোমবার জেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানা গেছে। বিজ্ঞপ্তিতে সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ আনা হয়েছে। ২০২১ সালের ২০ জানুয়ারি আসাদুজ্জামান আসাদকে সভাপতি ও সাইফুল ইসলাম সাব্বিরকে সাধারণ সম্পাদক করে শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দিয়েছিল জেলা ছাত্রলীগ।
ক্ষমতা পাওয়ার পর থেকে নানা রকম বিতর্কের জন্ম দেয় তারা। এদিকে, কমিটি অনুমোদনের এক বছর তিন মাসের মাথায় স্থগিতের খবরটি প্রকাশ হওয়ার পর অনেক ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের নামে-বেনামে পরিচালিত ফেসবুক আইডি থেকে নানা রকম আলোচনা-সমালোচনায় মেতে উঠেছেন। এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদ নাহিয়ান আল সুলতান ওশান বলেন, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ একটি ধর্ষণ মামলায় কিছুদিন আগে কারভোগ করেছেন। বহু পুরনো মামলাটির বিষয়ে আমাদের জানা ছিলনা। এতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। একারণে জেলা কমিটির এক জরুরি সিদ্ধান্তে কমিটি সাময়িক স্থগিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ