Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

আনোয়ারায় অগ্নিকান্ডে ৫ ঘর পুড়ে ছাই, ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৩:৫৯ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় অগ্নিকান্ডে ৫ বসত ঘর ভস্মীভূত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯ টায় উপজেলার হাইলধর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কুনিরবিল এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের সহযোগীতায় আনোয়ারা ফায়ার সার্ভিসের ২ টি টিম গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে আনুমানিক ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

ক্ষতিগ্রস্থ মো. সেলিমের পুত্র মেজবাহ উদ্দিন বলেন, সকালে হাইলধর ইউনিয়নের কুনিরবিল আবুল খাইয়েরের বাড়ীর জসিম উদ্দিনের ঘরে রান্নার চুলা থেকে অসাবধানতা বসত আগুন ধরে যায়, এর পর মো. মোরশেদ, সেলিম উদ্দিন, নাছির উদ্দিন ও করমআলীর ঘরে আগুন ছড়িয়ে পড়ে।
তিনি আরো বলেন, ফায়ার সার্ভিস আসার আগেই আগুনে ৫ টি ঘর সম্পন্ন পুড়ে যায়, এতে আনুমানিক ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনর্চাজ মো. বেলাল জানান, আগুনের খরব শুনে ফায়ার সার্ভিসের ২ টি টিম দ্রæত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলা থেকেই আগুনের সুত্রপাত ঘটেছে। ক্ষয়-ক্ষতির পরিমান তদন্ত করে জানাযাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ