Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের হাসপাতালে পেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

কোলন টিউমারের নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। চিকিৎসকরা জানিয়েছেন, পেলের শারীরিক অবস্থা ভালো ও স্থিতিশীল আছে। আগামী কয়েক দিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হতে পারে। গতপরশু সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিষয়টি।
শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় গত সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে নেওয়া হয়েছিল পেলেকে। সেখানেই তার বৃহদান্ত্রে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়। প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে বাড়ি ফেরেন তিনি। এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি চলছে তার।
গত ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপির জন্য হাসপাতালে ভর্তি হন পেলে। এরপর তার মূত্রনালীর সংক্রমণ ধরা পড়ে। চিকিৎসা শেষে গত ২৬ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি। অনেকের মতে ইতিহাসের সেরা ফুটবলার পেলে গত কয়েক বছর ধরে নানা রোগে ভুগছেন। নিতম্বে অস্ত্রোপচারের পর এখন তিনি সহায়তা ছাড়া হাঁটতে পারেন না। আরও কিছু শারীরিক সমস্যায় ভুগতে হয়েছে তিনটি বিশ্বকাপ জয়ী তারকাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফের হাসপাতালে পেলে

২১ এপ্রিল, ২০২২
আরও পড়ুন