Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আকবের চেয়ারম্যান জিয়াউল সম্পাদক মঈনুল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত ক্যামেলকো কনফারেন্সে অ্যাসোসিয়েশন অব এন্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফির্সাস অব ব্যাংকস্ ইন বাংলাদেশ (আকব) ২০২২-২০২৩ মেয়াদের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা চেয়ারম্যান এবং ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মঈনুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খায়ের-ভাইস চেয়ারম্যান-১ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরিদুল ইসলাম-ভাইস চেয়ারম্যান-২, এক্সিম ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাকসুদা খানম-কোষাধ্যক্ষ পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী-যুগ্ম সম্পাদক-১ এইচএসবিসি এর চীফ কমপ্লায়েন্স অফিসার মিস. শ্যারন ডিসুজা-যুগ্ম সম্পাদক-২ নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আকবের চেয়ারম্যান জিয়াউল সম্পাদক মঈনুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ