Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রের জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সির ইফতার মাহফিল

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১০:১৮ এএম

নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটিতে ‘জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জারসি’র বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গত ২০ এপ্রিল বুধবার সন্ধ্যায় ইফতার মাহফিলকে কেন্দ্র করে বাংলাদেশী আমেরিকানদের দ্বারা পরিচালিত ২৪২৬, আটলান্টিক এভিনিউতে অবস্থিত মসজিদ আল হেরায় বসেছিল প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর মিলন মেলা।
ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর সুখ- শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন মসজিদ আল হেরার খতিব, মুহাদ্দিস আজিম উদ্দিন । ইফতার মাহফিল শুরুর আগে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আমিরুল ইসলাম টফি ও সাধারন সম্পাদক সৈয়দ শহীদ।

ইফতারের পূর্বে প্রবাস প্রজন্মের সারিয়া ইসলাম, আম্মার চৌধুরী ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন।

সাউথ জারসিতে বসবাসরত প্রবাসী বৃহত্তর সিলেটবাসী সহ কমিউনিটির বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ এই ইফতার মাহফিলে যোগ দেন। এই ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মহিলাও অংশগ্রহন করেন।

নৈশভোজের মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।

জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি আমিরুল ইসলাম টফি এবং সাধারন সম্পাদক সৈয়দ শহীদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের লোকজনকে স্বপরিবারে ইফতার মাহফিলে যোগদান করে তা সফল করায় আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ