Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শিল্পে ৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধের আদেশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৫ এএম

শিল্পে ৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধের আদেশ প্রত্যাহার করে নিয়েছে পেট্রোবাংলা। আজ শুক্রবার থেকে আগের নিয়মে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ থাকবে বলে নিশ্চিত করেছে পেট্রোবাংলার উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তারিকুল ইসলাম খান। গতকাল বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান তিনি।
তিনি জানিয়েছেন, বিকাল ৫ টা হতে রাত ৯ টা পর্যন্ত মোট ৪ (চার) ঘণ্টা সকল শিল্প শ্রেণির গ্রাহকদের গ্যাস ব্যবহার বন্ধ রাখার সিদ্ধান্ত এতদ্বারা প্রত্যাহার করা হলো। এ সিদ্ধান্ত ২২ এপ্রিল থেকে কার্যকর হবে।
গ্যাস সংকটের কারনে গত ১২ এপ্রিল থেকে শিল্প গ্রাহকদের ৪ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ করা হয়। অন্তবর্তীকালীন ওই আদেশ ১৫ দিনের জন্য দেওয়া হলেও ১০ দিনের মাথায় প্রত্যাহার করা হল। তবে সিএনজি ফিলিং স্টেশনে যথারীতি ৬ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকছে। অনেক আগে থেকে ৫ ঘণ্টা রেশনিং থাকলেও ৩০ মাচ ১ ঘণ্টা বাড়িয়ে ৬ ঘণ্টা (বিকেল ৫ হতে রাত ১১ টা) করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পে ৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধের আদেশ প্রত্যাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ