Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে এ্যাব নেতৃবৃন্দের সাথে বিএনপির সহ-প্রচার সম্পাদকের মতবিনিময়

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৫ এএম

ময়মনসিংহে এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশের (এ্যাব) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ মো. শামীমুর রহমান শামীম। এর আগে তিনি ময়মনসিংহ সফরে আসলে এ্যাব, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। গতকাল বিকেলে ময়মনসিংহ নগরীর কালীবাড়ী এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ্যাব ময়মনসিংহ জেলা শাখার নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। পরে নগরীর গোলকিবাড়ী এলাকায় প্রয়াত কৃষিবিদ আব্দুল মন্নাফ ও মমিনুজ্জান খান ঝান্ডার কবর জিয়ারত করেন। সেখানে দোয়া কামনা করে প্রয়াত ওই দুই নেতার পরিবারের সাথে স্বাক্ষাৎ করে সন্তানদের জন্য ঈদ উপহার তুলে দেন কৃষি ইন্সটিটিউট এবং এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মো. শামীমুর রহমান শামীম।

এ সময় এ্যাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি কৃষিবিদ মনির উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক কৃষিবিদ ড. মাহাবুবুর রহমান খানের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন এ্যাব কেন্দ্রীয় কমিটির আহবায়ক কৃষিবিদ রাশিদুল হাসান হারুন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক রতন আকন্দসহ প্রমুখ।

পরে এ্যাব নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল শেষে বাকৃবি এ্যাব আয়োজিত ইফতার মাহফিলে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে এ্যাব নেতৃবৃন্দের সাথে বিএনপির সহ-প্রচার সম্পাদকের মতবিনিময়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ