Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

দুদকের উপ-সহকারি পদে নিয়োগ পেলেন ১৪৪ কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৩ এএম

শূন্য পদের বিপরীতে ১৪৪ জনকে উপ-সহকারি পরিচালক পদে নিয়োগ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বৃহস্পতিবার নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, দুর্নীতি দমন কমিশনের রাজস্ব খাতভুক্ত শূন্য পদের বিপরীতে ১৪৪ ব্যক্তিকে শর্ত সাপেক্ষে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর টাকা ১৬০০০-৩৮৬৪০ টাকা বেতনক্রমে (গ্রেড নং-১০) দুর্নীতি দমন কমিশনের উপ-সহকারি পরিচালক পদে নিয়োগ দেয়া হলো।
আরোপিত ১০টি শর্তের মধ্যে রয়েছে, যোগদানের তারিখ থেকে এ নিয়োগ কার্যকর হবে। নিয়োগ লাভের পরবর্তী ২ বছর তাদের ‘শিক্ষানবীস’ হিসেবে কর্মরত থাকবেন। এ সময় দুর্নীতি দমন কমিশন (কর্মচারি) চাকরি বিধিমালা,২০০৮ এর ধারা ৭(২) (ক) অনুযায়ী কমিশন যে কোনো শিক্ষানবিসের কাচরির অবসান ঘটাতে পারবে।
এসব শর্তাবলীর আওতায় চাকরিতে যোগদানে সম্মত হলে সচিব,দুর্নীতি দমন কমিশন,প্রধান কার্যালয়,১, সেগুনবাগিচা,ঢাকা-১০০০ বরাবর যোগদান করবেন। প্রার্থীগণকে আগামি ২২ মে সকাল ৯টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম) ফাউন্ডেশন, ৬৩ নিউ ইস্কাটন,ঢাকায় ২২ মে থেকে ২৬ মে পর্যন্ত ৫দিন ব্যাপি অনাবাসিক অরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে।
দুদক পরিচালক (প্রশাসন ও মানব সম্পদ) মোহাম্মদ মনিরুজ্জামান বকাউলের স্বাক্ষরে প্রজ্ঞাপন জারি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদকের উপ-সহকারি পদে নিয়োগ পেলেন ১৪৪ কর্মকর্তা
আরও পড়ুন