Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চেক প্রতারণার ৯ মামলায় জামিন পেলেন ইভ্যালির রাসেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৩ এএম

চেক প্রতারণার পৃথক নয়টি মামলায় জামিন পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। আসামির আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি নিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত গতকাল বৃহস্পতিবার এ আদেশ দেন।

রাসেলের আইনজীবী আহসান হাবীব বলেন, রাসেল গ্রেফতার হওয়ার পর অনেক গ্রাহক বাদী হয়ে থানা ও আদালতে মামলা করেছেন। এখন পর্যন্ত রাসেল ১০টি মামলায় জামিন পেয়েছেন। তার জানামতে, রাসেলের বিরুদ্ধে আরও তিনটি মামলা রয়েছে। সেসব মামলায় রাসেল জামিন পাননি।
সম্প্রতি রাসেলের স্ত্রী শামীমা নাসরিন সব মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন। অর্থ আত্মসাতের অভিযোগে এক গ্রাহকের করা মামলার পরিপ্রেক্ষিতে গত বছরের ১৭ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার হন রাসেল ও তার স্ত্রী। এরপর ঢাকাসহ বিভিন্ন জেলায় প্রতারণার অভিযোগে তাঁদের বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। মামলাগুলোর তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেক প্রতারণার ৯ মামলায় জামিন পেলেন ইভ্যালির রাসেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ