Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে ১০ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২২ এএম

রাজধানীর শাহবাগ ও হাতিরঝিল এলাকায় পৃথক অভিযান চালিয়ে ধারালো চাকুসহ ১০ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গতকাল ডিবি লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, বুধবার শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে অভিযান চালিয়ে মো. আব্দুর রহমান সাগর, মো. সাইদুল ইসলাম জয়, মো. সবুর খান, মো. বাবুল মিয়া ও শংকর রায়কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে স্টিলের ৩টি ফোল্ডিং চাকু (ভাজ করা যায় এমন চাকু) উদ্ধার করা হয়।
তিনি বলেন, আরেক অভিযানে হাতিরঝিলের নিউ ইস্কাটন এলাকার যাত্রী ছাউনির সামনে থেকে তিনটি স্টিলের ফোল্ডিং চাকুসহ মো. তোফায়েল আহম্মেদ মিলন, মো. বাপ্পী খান ওরফে হিলটন হোসেন, মো. বোরহান উদ্দিন, মো. নয়ন এবং মো. জিয়াউল হক মামুনকে গ্রেফতার করা হয়।
ডিবির এ কর্মকর্তা আরও বলেন, গ্রেফতাররা চাকু নিয়ে রাজধানীর বিভিন্ন সড়কে অবস্থান নেয়। পরবর্তী সুযোগ বুঝে যাত্রী বা পথচারীকে ভয়-ভীতি দেখিয়ে টাকা ও মূল্যবান জিনিসপত্র কেড়ে নিয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা আছে। শাহবাগ ও হাতিরঝিল থানায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ১০ ছিনতাইকারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ