Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিমানে ঘুষি দিয়ে ভক্তের মাথা ফাটালেন টাইসন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১০:৩০ এএম

বিতর্কে জড়ালেন সাবেক বক্সার মাইক টাইসন। বিমানে এক সহযাত্রীকে একের পর এক ঘুষি মেরে রক্তাক্ত করলেন তিনি। বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১০টায় সানফ্রানসিসকো থেকে ফ্লোরিডাগামী বিমানে উঠেছিলেন টাইসন। বিমানবন্দরে বিমান ছাড়ার আগেই এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানে টাইসনের ঠিক পিছনের আসনেই বসেছিলেন তার এক ভক্ত। তিনি বার বার টাইসনের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সাবেক বক্সার প্রথমে কয়েক বার ওই সহযাত্রীকে কথা বলতে বারণ করেন। কিন্তু তিনি টাইসনের অনুরোধে কর্ণপাত না করে কথা বলার চেষ্টা করতেই থাকেন।

টাইসনকে কাছে পেয়ে ওই সহযাত্রী এবং তার বন্ধু অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। অনুরোধ রেখে টাইসন তাদের সঙ্গে একটি সেলফিও তোলেন। কিন্তু তারপরও টাইসনকে নানাভাবে বিরক্ত করছিলেন ওই ব্যক্তি।

কয়েক মিনিট এমন চলার পর মেজাজ ঠিক রাখতে পারেননি টাইসন। আসন ছেড়ে উঠে ওই ব্যক্তির মুখে সজোরে ঘুষি চালাতে শুরু করেন। তার রুদ্র মূর্তি দেখে বিমানের অন্য যাত্রীদের মধ্যেও আতঙ্ক সৃষ্টি হয়। টাইসনের ঘুষির ঝড়ে বিধ্বস্ত হয়ে পড়েন ওই ভক্ত।
বেশ কয়েকজন যাত্রী টাইসনকে শান্ত করার চেষ্টা করেন। ঘুষি থামানোর অনুরোধ করেন। দেখা যায় ওই ভক্তের কপাল ফেটে রক্ত পড়ছে। ক্ষুব্ধ টাইসন তারপরই বিমান থেকে নেমে যান।

বিমানের এক যাত্রী জানিয়েছেন, টাইসনের কাছে অটোগ্রাফ চাইছিলেন ওই অনুরাগী। কিন্তু হঠাৎ করেই সাবেক বক্সার মেজাজ হারান। আহত যাত্রীকে বিমানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি পুলিশের কাছে টাইসনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্সিং

১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন