Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আইপিএলে লজ্জার রেকর্ড এখন রোহিতের কাঁধে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ২:৫২ পিএম

জাতীয় দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স করলেও এবার আইপিএলে ধারাবাহিক ব্যর্থ রোহিত শর্মা। গত রাতে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই হারের মধ্য দিয়েদলটি গড়ে ফেলেছে লজ্জার এক রেকর্ড। মহেন্দ্র সিং ধোনিদের বিরুদ্ধে খেলতে নেমে সবশেষ ম্যাচে শূন্য রানে আউট হয়ে যান রোহিত। তাতেই আইপিএলে সবচেয়ে বেশি বার শূন্য রানে আউট হওয়ার অনাকাঙ্ক্ষিত রেকর্ডটা চলে যায় তার দখলে।

আইপিএলে যেন নিজেকে হারিয়ে খুঁজছেন রোহিত। প্রথম সাত ম্যাচে পঞ্চাশের দেখা পাননি একটিও। করেছেন যথাক্রমে ৪১, ১০, ৩, ৩৬, ২৮, ৬ ও ০ রান করেছেন। সব মিলিয়ে রান মাত্র ১১৪। গড়টা মাত্র ১৬.২৮!

বাঁহাতি বোলারদের বিপক্ষে দুর্বলতাটা এখন চোখে পড়ছে বাজেভাবে। গতকালও উইকেটটা হারিয়েছেন বাঁহাতি বোলারের কাছেই। আইপিএল ইতিহাসে সবচেয়ে বেশি ১৪ বার রানের খাতা খোলার আগে আউট হয়েছেন রোহিত। আগে এই কীর্তি ছিল হরভজন সিং, পার্থিব পাটেল, মনদীপ সিংহ ও পীযূষ চাওলার দখলে। চার জনেই আইপিএলে ১৩ বার শূন্য রানে আউট হয়েছিলেন।

তার দলও গড়েছে রেকর্ড। চলতি আইপিএলে সাত ম্যাচ খেলে হেরেছে সবকটিতে। আইপিএলের ১৫ বছরের ইতিহাসে এমন বাজে সূচনা হয়নি আর কোনো দলেরই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল


আরও
আরও পড়ুন