Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

১৪তম বিজেএস পরীক্ষায় রাবি শিক্ষার্থীদের বাজিমাত

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৪:৩০ পিএম

১৪তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) সহকারী জজ পরীক্ষার মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। এতে প্রথম, দ্বিতীয়, চতুর্থ ও পঞ্চম স্থান অর্জন করে রীতিমতো বাজিমাত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের চার শিক্ষার্থী।
বৃহস্পতিবার (২১ এপ্রিল) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

ফলাফলে প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী সুমাইয়া নাসরিন শামা, দ্বিতীয় জান্নাতুন নাঈম মিতু, চতুর্থ ঈশরাত জাহান আশা ও একই বিভাগের ৩৭ ব্যাচের আতিয়ারা খাতুন হয়েছেন পঞ্চম।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত চূরান্ত ফলাফলে জানা যায়, এতে মোট ১০২ জনের রোল নম্বর উল্লেখ করে সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীতদের ফল প্রকাশ করা হয়।
প্রকাশিত ফলাফলে উল্লেখ করা হয়েছে, মেধা তালিকায় থাকা ৯৮তম, ৯৯তম, ১০০তম, ১০১তম, ১০২তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও দুইজন মিলিয়ে মোট ১০২ জনকে মনোনীত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ