Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিআরবি হাসপাতালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সেবা সপ্তাহের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

বিআরবি হাসপাতালের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর পান্থপথে গত ২১ এপ্রিল দিনব্যাপী ঝাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে হাসপাতাল কর্তৃপক্ষ। প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং বিআরবি হসপিটালস লিমিটেড এর পরিচালক জনাব মো. শামসুর রহমান। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যেমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক কবুতর অবমুক্তকরণ, বর্ণাঢ্য র‌্যালি, ফিতা কেটে সেবা সপ্তাহের শুভ উদ্বোধনসহ নানবিদ কর্মসূচীর আয়োজন করা হয়।

বিআরবি হাসপাতাল প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সেবা সপ্তাহের আয়োজন করেছে। যা গত ২১ এপ্রিল থেকে আগামী ২৭ এপ্রিল পর্যন্ত চলবে। উক্ত সেবা সপ্তাহ উপলক্ষে বিআরবি হাসপাতালে সকল ধরনের প্যাথলজি টেস্টে ৫০% এবং রেডিওলজিতে ২৫% ডিসকাউন্ট প্রদান করা হবে।
৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও বিআরবি হসপিটালস লিমিটেড এর পরিচালক জনাব মো. শামসুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিআরবি গ্রুপ এর সম্মানিত পরিচালক জনাব মো. মফিজুর রহমান। অনুষ্ঠানে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এর ছেলে মো. তাসফিকুর রহমান, বিআরবি হাসপাতালের হেপাটোবিলিয়ারি প্যানক্রিয়াটিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, চীফ কনসালটেন্ট ও মেডিকেল অনকোলজিস্ট অধ্যাপক ডা. মো. মোফাজ্জেল হোসেন, ইন্টারনাল মেডিসিনের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. এম এ বাশার, কিডনি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. নিজামউদ্দিন চেীধুরী, গাইনি বিভাগের অধ্যাপক ডা. গুলশার আরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন ডা. মো. মনসুর আলী, ডিএমএস ও সিইও (ভারপ্রাপ্ত), বিআরবি হসপিটালস লিমিটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরবি হাসপাতালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ