Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাতিয়ায় চালকসহ নিহত ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

হাতিয়া উপজেলায় পাওয়ার টিলা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে চালকসহ তিন জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার তমরদ্দি-ওছখালী প্রধান সড়কের বেজুগোলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, উপজেলার তমরদ্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে বেলাল হোসেন একই ওয়ার্ডের আব্দুল কুদ্দুসের ছেলে মো. রুবেল ও আব্দুল মান্নানের ছেলে দেলোয়ার হোসেন।
স্থানীয় সূত্রে জানা যায়, তমরদ্দি থেকে দুইজন হেলপারসহ চালক পাওয়ার টিলার চালিয়ে উপজেলার ওছখালী বাজারের উদ্দেশ্যে যাত্রা করে। যাত্রা পথে তমরদ্দি-ওছখালি সড়কের উত্তর বেজুগোলিয়া এলাকায় পাওয়ার টিলার পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চালকসহ দুই হেলপার নিহত হয়। হাতিয়া থানার ওসি আমির হোসেন জানান, পাওয়ার টিলার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিয়ায় চালকসহ নিহত ৩

২৩ এপ্রিল, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ