Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খারাপ সংবাদ মানেই খারাপ, এটা একদম মিথ্যা কথা : ধর্ম প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:১৭ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, সাংবাদিক ভাইয়েরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। বর্তমান সরকারের ভালো-খারাপ বিষয়গুলো আপনারা উপস্থাপন করেছেন। খারাপ সংবাদ উপস্থাপন করলেই যে এগুলো খারাপ এটা একদম নিছক মিথ্যা কথা। আমি কী ভুলগুলো করছি সেগুলো জানালে সেই ভুল থেকে ফিরে আসতে পারব এবং বৃহত্তর স্বার্থে কাজ করা আমার জন্য সহজ হবে।

শুক্রবার (২২ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জামালপুর সাংবাদিক ফোরাম আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ফরিদুল হক খান বলেন, স্বাধীনতার পরে গত ১২/১৩ বছরে এত উন্নয়ন হয়েছে যা অন্য কোনো সরকারের আমলে হয়নি। সাধারণ জনগণ, শ্রমিক, সাংবাদিক, সংগঠন, শিক্ষক, বুদ্ধিজীবী ও সুধীজন সবাই একত্রিত হওয়ার পরিপ্রেক্ষিতে এটা সম্ভব হয়েছে। তিনি বলেন, আমরা যদি কাউকে পেছনে ফেলে মনে করি এসডিজি অর্জন করব, সেটি কিন্তু সম্ভব না। সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্যই প্রধানমন্ত্রী বলেছেন, দেশের ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাত মিলে যদি একসঙ্গে কাজ করতে পারি তাহলে ২০৪১ সালের ভিশন পূরণ হবে।

জামালপুর সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবু সাঈদের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার মোস্তফা আল মাহমুদ, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিএফইউজে সাবেক সভাপতি মোল্লা জালাল, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্রের এমডি সুভাষ চন্দ বাদল, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ময়মনসিংহ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সৌরভ জাহাঙ্গীর, টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি খান মো. সালেক, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক হামিদ মো. জসিম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন