Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওয়েব সিরিজে যিশুর বিপরীতে কারিশমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ২:৪৮ পিএম

টালিউডের প্রতিভাবান ও সুদর্শন অভিনেতা যিশু সেনগুপ্ত। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই টালিউডের সীমানা পেরিয়ে পা রেখেছে বলিউডে। বর্তমানে সেখানেই ব্যস্ত ক্যারিয়ার পাকা করতে। তারই ধারাবাহিকতায় বলিউডে নতুন কাজ শুরু করেছেন তিনি। বিদ্যা, কঙ্গনাদের পর এবার কারিশমা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই টালিউড অভিনেতা।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, জাতীয় স্তরের ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন যিশু। যার নাম ‘ব্রাউন’। এই সিরিজেই যিশুর বিপরীতে থাকবেন কারিশ্মা। গতকাল শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে নিজেই এ কথা জানিয়েছেন অভিনেতা।

জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে ‘ব্রাউন’। ক্রাইম ড্রামা সিরিজ এটি। কারিশ্মার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্ট ‘ব্রাউন’। অভিনেত্রীও শ্যুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কারিশ্মাকে। এই সিরিজে শুধু কারিশ্মাই নন, বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হবেন হেলেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। এই সিনেমাতে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন