Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

ফেনী জেলা বিএমএসএফ এর কমিটি গঠন সাঈদ খান সভাপতি এবিএম নিজাম সাধারণ সম্পাদক

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৫:০৬ পিএম

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফেনী জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আমার বার্তার স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক উদয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এম এ সাঈদ খানকে সভাপতি এবং দৈনিক ইনকিলাব প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। আজ (শনিবার) দুপুরে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ৩৩ সদস্য বিশিষ্ট ফেনী জেলা কমিটির অনুমোদন দেন বিএমএসএফ এর কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক জসিম মাহমুদ ।

কমিটির অপর সদস্যরা হলেন- সহ-সভাপতি রোখসানা সিদ্দিকী ( দৈনিক সমসাময়িক ও সাপ্তাহিক সমসাময়িক) মোহাম্মদ শেখ কামাল (দৈনিক ইত্তেফাক/ দৈনিক আজকের পত্রিকা) ও মোহাম্মদ রফিকুল ইসলাম (সাপ্তাহিক নীহারিকা), যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হাসান মাহমুদ (দৈনিক যায়যায় দিন/ দৈনিক আজকালের খবর), মো: ওমর ফারুক (দৈনিক সকালের সময়) ও মো: শহিদুল ইসলাম (দৈনিক জনবাণী/ ডেইলি ইন্ডাষ্ট্রি), সাংগঠনিক সম্পাদক আরিফ আজম (দৈনিক ফেনীর সময়/ দি বিজনেস স্ট্যান্ডার্ড), সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব মিয়াজী (দৈনিক ভোরের দর্পণ),মোস্তাফিজুর রহমান সোহেল (সাপ্তাহিক হকার্স), কোষাধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান (দৈনিক আমার সংবাদ, সাপ্তাহিক ফেনীর গৌরব) দফতর সম্পাদক রফিকুল ইসলাম (গ্লোবাল টিভি/ দৈনিক ঢাকা প্রতিদিন),

সহ-দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন (সাপ্তাহিক শমসের নগর) প্রচার সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী (দৈনিক ডেসটিনি/ ফেনীর প্রত্যয়), সহ-প্রচার সম্পাদক নুরুল হুদা রাসেল মিয়াজী (সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়া), ক্রীড়া সম্পাদক কামরুল হাসান সিদ্দিকী সুজন (দৈনিক শেয়ার বিজ), ধর্মবিষয়ক সম্পাদক আহসান উল্যাহ (চ্যানেল এস/ দৈনিক ডিজিটাল সময়), সাহিত্য সম্পাদক মুহাম্মদ ইকবাল চৌধুরী (মাসিক শব্দ), মহিলাবিষয়ক সম্পাদক সাহিদা সাম্য লিনা (ফেনীর আঁচল/ দৈনিক বাংলাদেশের খবর) ও তথ্য প্রযুক্তি সম্পাদক কাওসার হামিদ শিকদার পিনু (দৈনিক বাংলাদেশ সমাচার)।

কার্যকরী সদস্যরা হলেন- কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ (দৈনিক স্টার লাইন), তোফায়েল ইসলাম মিলন (দৈনিক গণকণ্ঠ/ ডেইলি প্রেজেন্ট টাইমস্), ইসহাক মজুমদার (দৈনিক প্রভাত আলো),জহিরুল ইসলাম জাহাঙ্গীর (দৈনিক সমকাল), জসিম উদ্দিন আহমদ কাঞ্চন (দৈনিক ইনকিলাব), এমএ তাহের পন্ডিত (দৈনিক সংগ্রাম), এম. শরীফ ভূঁইয়া (দৈনিক ঢাকা টাইমস্/ আজকের সময়), ইমাম হোসেন কচি (ডেইলি বাংলাদেশ পোস্ট),মোঃ মোশাররফ হোসেন দৈনিক নওরোজ/ডেইলি মর্নিং গ্লোরি,
মো: মিজানুর রহমান (দৈনিক খবরপত্র), আব্দুল্লাহ আল মামুন দৈনিক ফেনী/ দৈনিক দেশ বার্তা,
কামরুল হাসান (দৈনিক স্টার লাইন/ নতুন ফেনী) এমদাদুল হক (ডেইলি ইনফো বাংলা) ,

এছাড়া সদস্য পদে রয়েছেন নাজিম চৌধুরী (দৈনিক আমার সময়), আফতাব উদ্দিন (দৈনিক নয়াপয়গাম) ও শেখ রাসেল (দৈনিক এশিয়া বাণী), কামরুজ্জামান সুমন (দৈনিক চিত্র), কামরুল হাসান নিরব (দৈনিক স্বাধীন বাংলা) মিজানুর রহমান রাজু (তরুণ কণ্ঠ) ঝন্টু মজুমদার (দৈনিক সমসাময়িক প্রতিদিন)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ