Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

ঈশ^রগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে হামলা ভাংচুর

ঈশ^রগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৫:২৫ পিএম

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে উপজেলা বিএনপির ইফতার মাহফিলে উপজেলা আ’লীগের একটি অংশ হামলা ভাংচুর চালিয়েছে। শনিবার বিকেলে পৌর এলাকার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে ওই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলার সময় বিএনপির ৪/৫জন নেতাকর্মী আহত হয়।

জানা যায়, উপজেলার পৌর সদরের চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। আয়োজনের প্রস্তুতি মুহূর্তে বিকেল ৪টায় উপজেলা আ’লীগের কিছু নেতাকর্মী দেশীয় অ¯্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। ওই সময় ঘটনাস্থলে থাকা কিছু বিএনপির নেতা কর্মী আহত হয়। খবর পেয়ে ঈশ^রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষন পরে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়েও হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক একেএম হারুন অর রশিদ বলেন, প্রশাসনকে অবহিত করে ইফতার মাহফিলের আয়োজন করি। আমাদের প্রস্তুুতির শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথি ও নেতাকর্মীরা মাহফিল স্থলে সবে আসতে শুরু করছে এর মধ্যে আওয়ামী’লীগের বিদ্রোহী কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী দেশীয় অ¯্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। ঘটনাস্থলে থাকা আমাদের ৪/৫জন নেতা কর্মী আহত হয়। পরবর্তীতে বিএনপির অস্থায়ী কার্যালয়েও হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।


ঈশ^রগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, হামলা ও ভাংচুরের খবর শোনে ঘটনাস্থলে গিয়ে পরিরিস্থতি নিয়ন্ত্রনে আনি ও ইফতার মাহফিল বন্ধ রাখতে নির্দেশ দেই।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ