Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

পটিয়ায় আ.লীগ নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

পটিয়ায় গুলি করে তিন যুবলীগ নেতাকে হত্যার চেষ্টায় ঘটনায় ইউনিয়ন আ.লীগের সভাপতি অসিত বডুয়া সহ ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজকে প্রধান আসামি করা হয়। গত ২১ এপ্রিল রাতে এ মামলাটি রেকর্ড করা হয়। অন্য আসামিদের মধ্যে রয়েছে ইউপি সদস্য নজরুল ইসলাম সোহেল, সাবেক ইউপি সদস্য আবদুর রাজ্জাক, মোজাম্মেল হক লিটন প্রকাশ ছোট্ট লিটন, এনাম হোসেন, মো. করিম, মো. আলমগীর, সিরাজুল ইসলাম পাভেল, আসিফুল ইসলাম আসিফ, হায়দার, মনজুরুল ইসলাম, আবদুল হামিদ, মো. মিন্টু ও অজ্ঞাতনামা ৪/৫জন। যুবলীগ নেতা ও গুলিবিদ্ধ সাইফুল ইসলাম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। গত ১৯ এপ্রিল রাত ১০টায় উপজেলার আমজুর হাট এলাকায় দুই পক্ষের মধ্যে বিরোধের জের ধরে নজরুল ইসলাম সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন, সাইফুল ইসলাম সাইফু ও সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেনকে গুলি করে রক্তাক্ত করা হয়।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, সন্ত্রাসীরা গুলি চালিয়ে যুবলীগের তিন নেতাকে গুলিবিদ্ধ করার ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটিয়ায় আ.লীগ নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা
আরও পড়ুন