Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

শেরপুরের শ্রীবরদীতে ছেলে বিল্লাল হোসেনের লাঠির আঘাতে বৃদ্ধ বাবা সুরুজ আলী (৭০) নিহত হয়েছেন। গত শুক্রবার বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সাথে বাবা সুরুজ আলীর সব সময় ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে বাজারে যান। এসময় অতর্কিতভাবে বিল্লাল হোসেন তার বাবার ওপর আক্রমণ করে লাঠি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। একপর্যায়ে ঘটনাস্থলেই নিহত হন সুরুজ আলী। পরে কৌশলে পালিয়ে যায় বিল্লাল হোসেন।
নিহত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা বলেন, আমার বাবাকে বড় ভাই দেখতে পারে নাই, বাবাকে দেখলেই শুধু মারবার আসতো, এজন্য মানুষ বলতো মানসিক রোগী। আজ আমার বাবারে মেরেই ফেললো।
নিহতের ছোট ছেলে কুদ্দুস আলী বলেন, আমার বড় ভাইয়ের সাথে আমাদের মাঝে মাঝেই জমি-জমা নিয়ে ঝগড়া লাগতো। আজ দুপুরে আমাদের পরিবারের সাথে ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে আমার বাবারে পিটিয়ে মেরে ফেলেছে। আমি আমার ভাইরে ধরার জন্য কয়েক জায়গায় গিয়েছি পাইনি।
শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিন বলেন, আমরা সুরতহাল তৈরি করেছি। সুরতহালে দু’হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, আঘাতের কারণেই মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে। ইতোমধ্যে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ