Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শততম গোলটি সন্তানকে উৎসর্গ করলেন রোনালদো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৮:০৬ পিএম

সন্তানকে হারানোর কষ্ট বুকে নিয়েই মাঠে নেমেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। চোখে-মুখে তীব্র কষ্টের ছাপ থাকলেও গোলমুখে বরাবরের মতোই কার্যকর হয়ে উঠলেন আরও একবার। আর্সেনালের বিপক্ষে পিছিয়ে পড়া দলকে পথে ফেরাতে প্রিমিয়ার লিগে শততম গোলের মাইলফলক স্পর্শ করলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

এমিরেটস স্টেডিয়ামে শনিবার প্রিমিয়ার লিগের খেলার ৩২ মিনিটের মধ্যে দুই গোল খেয়ে বসে ইউনাইটেড। কোণঠাসা হয়ে পড়া দলকে দারুণ নৈপুণ্যে ৩৪তম মিনিটে লড়াইয়ে ফেরান রোনালদো। ছয় গজ বক্সের মুখে সঙ্গে লেগে থাকা দুই খেলোয়াড়ের সামনে থেকে শটে প্রিমিয়ার লিগে নিজের শততম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

মাইলফলক ছোঁয়া গোলটি উৎসর্গ করেন কদিন আগে হারানো সন্তানকে। গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো জানান নবজাতক যমজ সন্তানের মধ্যে ছেলেকে হারানোর দুঃসংবাদ। পরদিন লিভারপুলের বিপক্ষে ম্যাচে ছিলেন না তিনি।

গোল করার পর তার সেই ট্রেডমার্ক উদযাপনের কিছুই দেখা যায়নি। কেবল তাকান ওপরের দিকে, উঁচিয়ে ধরেন আঙুল। নিশ্চয়ই ছেলেকে স্বরণ করেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডের চতুর্থ খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে ১০০ গোল করলেন রোনালদো। আগের তিন জন হলেন- ওয়েইন রুনি (১৮৩), রায়ান গিগস (১০৯) ও পল স্কোলস (১০৭)। সব মিলিয়ে ৩৩তম ও পর্তুগালের প্রথম খেলোয়াড় হিসেবে এই মাইলফলক স্পর্শ করলেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন