Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আন্তর্জাতিক সম্মেলনে পুলিশের দুই নারী কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নারী সদস্যদের আন্তর্জাতিক সম্মেলন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছে। চার দিনের এ সম্মেলনে বাংলাদেশ পুলিশের দুই নারী কর্মকর্তা ও ঢাকায় মার্কিন দূতাবাসের আইসিআইটিএপির সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার যোগ দিয়েছেন। গত মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মিয়ামিতে অনুষ্ঠিত হয় ন্যাশনাল অ্যাসোসিয়শন অব উইমেন ল এনফোর্সমেন্ট এক্সিকিউটিভস (এনএডব্লিউএলইই) কনফারেন্স শীর্ষক সম্মেলনটি।
এতে যোগ দেওয়া বাংলাদেশ পুলিশের দুই নারী কর্মকর্তা হলেন- আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সুপারিনটেনডেন্ট সাদিরা খাতুন ও অ্যান্টি টেরোরিজম ইউনিটের (এটিইউ) অ্যাডিশনাল সুপারিনটেনডেন্ট তাসমিন আখতার। সম্মেলনে যুক্তরাষ্ট্রের পুলিশ বিভাগের অনেক কর্মকর্তা ও নারী কংগ্রেস সদস্য ও মিয়ামির সাবেক পুলিশ প্রধান ভাল ডেমিংস যোগ দেন। এতে আলোচনার পাশাপাশি অংশগ্রহণকারীরা জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক সম্মেলনে পুলিশের দুই নারী কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ