Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মধ্যরাতে পেট কাটা ‘ষ’-এর শিল্পী-কলাকুশলীদের আড্ডা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১১:১২ এএম

নুহাশ হুমায়ূনের ভৌতিক কাহিনিনির্ভর ওয়েব সিরিজ ‘ষ’। এই সিরিজের মুক্তি কেন্দ্র করে সম্প্রতি মধ্যরাতে হয়ে গেলো জম্পেশ আড্ডা। রাজধানীর মাদানী এভিনিউয়ের শেফ’স টেবিল কোর্টসাইডে বসে এই আড্ডা। এই রাতের ১০টা ৫৯ মিনিটে চরকিতে অবমুক্ত হয় অমনিবাস ধারাবাহিক ষ-এর তৃতীয় পর্ব লোকে বলে। এই পর্বের অভিনয়শিল্পী সাঈদা তাসলিমা ও মোরশেদ মিশু ও হাজির ছিলেন এই আয়োজনে।

পেট কাটা ‘ষ’ এর জন্য এই আমন্ত্রণপত্রটি অতিথিদের পাঠানো হয়েছে। আমন্ত্রণপত্রে যেমন একটু ভিন্ন ছিল ঠিক পুরো এই আয়োজনে ছিল ভিন্নতা।

নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। তারপর একে একে বক্তব্য রাখেন তরুণ ও 'ষ'-এর পরিচালক নুহাশ হুমায়ূন, দারাজ-আলীবাবা গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা তাজদীন হাসান, সহ-প্রযোজক মাসুদুল আমিন রিন্তু। এরপর নিজেদের অভিজ্ঞতা ব্যক্ত করেন সোহেল মন্ডল, শিরিন আক্তার শিলা, মোরশেদ মিশু, সাঈদা তাসলিমা হোসান নদী, কাজী নওশাবা আহমেদ, প্রীতম হাসান ও মাসুদা খান।

মধ্যরাতে এই আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন পেট কাটা ‘ষ’-এর অন্যান্য শিল্পী-কলাকুশলী, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান এ ফর একশনের কর্মকর্তাবৃন্দ, দারাজ-এর কর্মকর্তাবৃন্দ, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ

পেট কাটা ‘ষ’ একটি সাইকোলজিক্যাল হরর ঘরানা সিরিজ। সমারোহের আয়োজনটাও হয়েছে মধ্যরাতে। রাতের বেলাতেই যেন শাঁকচুন্নি, জ্বিন, ভূতের আসর জমে! এপ্রিল মাস জুড়ে নুহাশ হুমায়ূন পরিচালিত অ্যান্থলজি সিরিজ পেট কাটা ‘ষ’-এর তিনটি পর্ব মুক্তি পেয়েছে দেশি ওটিটি প্ল্যাটফর্মে চরকিতে। মুক্তির অপেক্ষায় এখন আরও একটি পর্ব।

৭ এপ্রিল মুক্তি পেয়েছিল পেট কাটা ‘ষ’-এর প্রথম পর্ব ‘এই Building এ মেয়ে নিষেধ’। এরপর ১৪ ও ২১ এপ্রিল ‘মিষ্টি কিছু’ ও ‘লোকে বলে’ মুক্তি পায়। আর ২৮ এপ্রিল মুক্তি পাবে ‘নিশির ডাক’। এই প্রথম চরকি এমন সাইকোলজিক্যাল হরর ঘরানার সিরিজ মুক্তি দিয়েছে। দর্শকেরাও বিষয়টা সাদরে গ্রহণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ