Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সউদীতে ইফতারের আগে বাবা-মাসহ ৪ জনকে পুড়িয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০২ পিএম

সউদী আরবের পূর্বাঞ্চলীয় প্রদেশের সাফওয়ায় ঘরে আটকে রেখে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে বাবা-মাসহ পরিবারের ৪ সদস্যকে হত্যা করেছে ২০ বছর বয়সী এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। খবর সৌদি গ্যাজেটের। গত বৃহস্পতিবার ইফতারের ঠিক আগ মুহূর্তে কাতিফ গভর্নরেটের সাফওয়া শহরে মর্মান্তিক এ ঘটনা ঘটে। এতে ঘরে বন্দি অবস্থায়ই পুরো পরিবার তথা বাবা, মা, শিশু ছেলে ও এক তরুণীর মৃত্যু হয়।
পুলিশ বলছে, বাড়িতে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে তার পরিবারের চার সদস্যকে হত্যা করেছে সে। এ অপরাধে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে এবং তাকে পাবলিক প্রসিকিউশনে রেফার করা হয়েছে।
পুলিশের প্রাথমিক তদন্তে বেরিয়েছে, ওই যুবক তখন মেথামফেটামিন (শাবু) মাদকাসক্ত ছিলে।
খবর পেয়ে সিভিল ডিফেন্স দল আগুন নেভায় এবং সন্দেহভাজন ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তথ্য বলছে, ওই যুবক পরিবারের সকল সদস্যকে ঘরে আটকে রেখেছিল যাতে তার বের হতে না পারে। নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচানোর জন্য অনেক অনুনয়-বিনয় করলেও সে কর্ণপাত করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ