Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম


সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬ মাঠে গড়াবে আজ। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এ টুর্নামেন্টে দেশ-বিদেশের খেলোয়াড়দের সমন্বয়ে অংশ নেবে আটটি দল। দলগুলো হলো- সাতক্ষীরা সদর উপজেলা, আশাশুনি উপজেলা, কালিগঞ্জ উপজেলা, কলারোয়া উপজেলা, তালা উপজেলা, দেবহাটা উপজেলা, শ্যামনগর উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা দল। সাতক্ষীরা স্টেডিয়ামে দুপুর আড়াইটায় খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে কালিগঞ্জ উপজেলা ও দেবহাটা উপজেলা দল।
এছাড়া ১৬ নভেম্বর দুপুর আড়াইটায় একই স্থানে সাতক্ষীরা সদর উপজেলা ও কলারোয়া উপজেলা, ১৭ নভেম্বর আশাশুনি উপজেলা ও তালা উপজেলা, ১৮ নভেম্বর সাতক্ষীরা পৌরসভা ও শ্যামনগর উপজেলা, ১৯ নভেম্বর সদর উপজেলা ও আশাশুনি উপজেলা, ২০ নভেম্বর কালিগঞ্জ উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা, ২১ নভেম্বর কলারোয়া উপজেলা ও তালা উপজেলা, ২২ নভেম্বর দেবহাটা উপজেলা ও শ্যামনগর উপজেলা, ২৩ নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলা ও তালা উপজেলা, ২৪ নভেম্বর কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা, ২৫ নভেম্বর কলারোয়া উপজেলা ও আশাশুনি উপজেলা, ২৬ নভেম্বর দেবহাটা উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা দল মুখোমুখি হবে।
এদিকে, জেলা প্রশাসক কাপ টুর্নামেন্ট ২০১৬-কে সামনে রেখে জেলার ক্রীড়ামোদি মানুষের মাঝে বিরাজ করছে বিপুল উৎসাহ ও উদ্দীপনা। দল গোছাতে শুরু করেছে স্ব-স্ব উপজেলা। ইতোমধ্যে উন্মোচন করা হয়েছে টুর্নামেন্টের ট্রফি। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমান জানান, জেলার ফুটবলে এই টুর্নামেন্ট একটি বড় ইভেন্ট। তাই টুর্নামেন্টকে জাঁকজমকপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল
আরও পড়ুন