Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওসি অপসারণের দাবিতে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে অনুষ্ঠান পণ্ড করতে গিয়ে পুলিশের পিটুনির শিকার হয়েছেন আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গত শনিবার বিকেলে ওই ঘটনাটি ঘটে। পুলিশ কতৃক পিটুনির প্রতিবাদে ওসি ও ওসি (তদন্ত)’র অপসারণ চেয়ে গতকাল রোববার দুপুরে মানববন্ধন ও সড়ক অববোধ করেছে যুবলীগ, ছাত্রলীগ, আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পুলিশের অপসারণ চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেন নেতাকর্মীরা। এসময় উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিলে সড়ক অবরোধ প্রত্যাহার করেন নেতা কর্মীরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম ফরিদ উল্ল্যাহ, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুজ্জামান আনন্দ রানা, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সামী উসমান গণীসহ অন্যন্য নেতৃবৃন্দ।
এসময় নেতারা তাদের বক্তব্যে বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া, তদন্ত ওসি জহিরুল ইসলাম মুন্না ও এসআই রেজাউলকে অপসারণ করা না হলে এবং দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না হলে আরো কঠিন কর্মসূচির ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন