Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও মিঠাই’কে টেক্কা গাঁটছড়া’র, ধূলোকণা’র চমক

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

দর্শকদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে এরপরেও ঋদ্ধি ও খড়ি জুটিকে টেক্কা দিয়েছিল ‘মিঠাই’। চলতি সপ্তাহে আবারো তুফানমেলকে টেক্কা গাঁটছড়ার। উল্লেখ্য, চলতি সপ্তাহে মিঠাই রানীকে টেক্কা দিয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ও। ‘মিঠাই’কে তৃতীয় স্থানে রেখে দ্বিতীয় স্থান দখল করেছে ‘ধূলোকণা’। পিছিয়ে নেই ‘আলতা ফড়িং’ও। ‘মিঠাই’এর পাশাপাশি তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’, জোর টক্কর দিয়েছে জি বাংলার তুফান মেলকে। চলতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই অবাক হয়েছেন একাধিক ধারাবাহিক অনুরাগীরা। বলাই বাহুল্য, এই সপ্তাহে সবটা ওলট-পালট হয়ে গিয়েছে। নিম্নে রইল এই সপ্তাহের টিআরপি তালিকা।
টিআরপির দৌড়ে কে কোন অবস্থানে-
১) গাঁটছড়া- ৭.৭, ২) ধূলোকণা- ৭.৫, ৩) মিঠাই- ৭.২, আলতা ফড়িং- ৭.২, ৪) অনুরাগের ছোঁয়া- ৭.১, গৌরী এলো- ৭.১, ৫) লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৬.৪, উমা- ৬.৪, ৬) পিলু- ৬.১, ৭) আয় তবে সহচরী- ৬.০, ৮) মন ফাগুন- ৫.৯, ৯) এই পথ যদি না শেষ হয়- ৫.২, ১০) খুকুমণি হোম ডেলিভারি- ৪.৮।
এই সপ্তাহে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ও জি বাংলার ‘গৌরী এলো’ রয়েছে চতুর্থ স্থানে। এই সপ্তাহের টিআরপি তালিকায় তাদের রেটিং যে আগের থেকে অনেকটাই বেশি, তা নিয়ে কোন সন্দেহই নেই। জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, ‘উমা’ ও ‘পিলু’র রেটিংও আগের তুলনায় অনেকটাই ভালো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবারও মিঠাই’কে টেক্কা গাঁটছড়া’র
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ