Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজধানীতে বাসা থেকে নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর খিলগাঁও এলাকার দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে অ্যাঞ্জেল খান পাপিয়া নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, তাদের ধারণা ওই নারীকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পাপিয়ার বাবা নিজাম উদ্দিন উজ্জ্বল ব্যাপারী নামের একজনকে আসামি করে খিলগাঁও থানায় হত্যা মামলা করেছেন।
খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম বলেন, গলায় ওড়না পেঁচিয়ে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। পুলিশ বলছে, আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর দুই বছর ধরে বনশ্রীর ওই বাসায় উজ্জ্বল ব্যাপারীর সঙ্গে থাকতেন পাপিয়া। পাপিয়ার লাশ উদ্ধার হওয়ার পর থেকে উজ্জ্বল ব্যাপারী পলাতক। খিলগাঁও এলাকার একটি ওয়ার্কশপে কাজ করতেন তিনি।
ওসি ফারুকুল আলম আরও বলেছেন, পাপিয়ার বাবা হত্যা মামলা করার পর থেকে আমরা অভিযুক্ত উজ্জ্বল ব্যাপারীকে গ্রেফতার করার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে বাসা থেকে নারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ