Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছিনতাইকারীকে ধরতে শাটল থেকে ঝাঁপিয়ে পড়ল চবি ছাত্রী

চবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ছিনতাইকারীকে ধরতে চলন্ত শাটল ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নেমে পড়েন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। গতকাল রোববার সকাল ৮ টায় বিশ্ববিদ্যালয়গামী শাটল কদমতলী অতিক্রম করার সময় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী নন্দিতা দাস বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী। তিনি বলেন, শাটল ছাড়ার একটু পরেই ছিনতাইকারী আমার ফোন নিয়ে শাটল থেকে লাফিয়ে নেমে যায়। শাটলের গতিবেগ বেশি না থাকায় আমিও তার পিছনে লাফিয়ে নেমে পরি। কিন্তু তাকে ধরতে পারিনি। চলন্ত ট্রেন থেকে লাফ দেওয়ায় মাথা এবং হাঁটুতে ব্যথা পেয়েছি।

তিনি আরও বলেন, আমার প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল। ছিনতাইকারী পিছু নিতে গিয়ে ট্রেনের বগিতে ব্যাগ ফেলে এসেছিলাম। পরে এক পথচারীর কাছ থেকে ১০০ টাকা ধার করে ক্যাম্পাসে আসতে হয়েছে। পরীক্ষা দিয়ে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। ঘটনাটি ষোলশহর রেলওয়ে পুলিশ কনস্টেবল রফিকুল ইসলামের সামনেই ঘটে। এ সময় তিনি মেয়েটিকে খুঁজতে ফোর্স পাঠায়।

বিশ্বিবদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহিদুল ইসলাম বলেন, আমরা মেয়েটির বিভগের চেয়ারম্যানকে মেয়েটির খোঁজ নিতে বলেছি। অন্যদিকে রেলওয়ে পুলিশকেও ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারীকে ধরতে শাটল থেকে ঝাঁপিয়ে পড়ল চবি ছাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ