Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সংগীত‌শিল্পী তৌ‌সিফ হৃদরোগে আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৯:৫৮ এএম

হৃদরোগে আক্রান্ত হ‌য়ে‌ছেন সংগীত‌শিল্পী তৌ‌সিফ আহমেদ। শনিবার সন্ধ্যায় প্রচণ্ড বুকে ব্যথা অনুভব করেন, পরে তাঁকে দ্রুত রাজধানীর ধানমণ্ডিতে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা পরীক্ষা করতে গিয়ে দেখেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইতোমধ্যে। হার্টে ব্লক ধরা পড়েছে বলে জানা যায়। এসব তথ‌্য নি‌শ্চিত করেছেন তৌ‌সিফ নি‌জেই।

রোববার (২৪ এপ্রিল) ফেসবুকে পোস্ট দিয়ে সংগীতশিল্পী তৌসিফ জানান, ‘গতকাল হার্ট অ্যাটাক করেছি।’

তৌসিফ বলেন, ‘ইফতারের পূর্বে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করি। বাসায় কেউ ছিল না। আমার পরিবারের সবাই ঈদ করতে গ্রামে গিয়েছে। নিজেই হাসপাতালে গিয়েছি, চিকিৎসকরা পরীক্ষা করে জানতে পারেন হার্ট অ্যাটাক হয়ে গিয়েছে। আরও পরীক্ষা-নিরীক্ষার পর ব্লক ধরা পড়ে। ঈদের পর বাইপাস করাতে হবে।’

তাৎক্ষণিকভাবে চিকিৎসা শুরু করলে তিনি কিছুটা সুস্থতা অনুভব করেন বলে জানিয়েছেন এই সংগীতশিল্পী।

জানা গেছে, এর আগে ২০১২ সালেও তৌসিফ হৃদরোগে আক্রান্ত হন। তারপর সুস্থ ছিলেন। কোনও সমস্যা না থাকার কারণে আর ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেননি। গত পাঁচ বছর ধরে ডায়াবেটিকেও ভূগছেন।

উল্লেখ্য, একটা সময়ে নিয়মিত অ্যালবাম প্রকাশ করতেন তৌসিফ। সেগুলোর গান শ্রোতারাও দারুণভাবে গ্রহণ করেছিল। এছাড়া তৌসিফের কম্পোজিশনে গান গেয়েছেন লিজা, কণা, কণিকা, অলিক, মুক্তা, ইলিয়াস ও ফারাবী। তৌসিফের কম্পোজিশনকৃত এসব গান শ্রোতামহলে বেশ সমাদৃত। তবে ইউটিউবের এই যুগে অ্যালবাম নয়, তিনিও সিঙ্গেল গানে সামিল হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হৃদরোগে আক্রান্ত
আরও পড়ুন