Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈদের দিন থেকে টফিতে ‘মৃধা বনাম মৃধা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১০:১৫ এএম

বাবা-ছেলের মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব ও পারিবারিক গল্প নিয়ে নির্মিত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। সিনেমাটি দেশের সিনেমাহলে মুক্তি পেয়েছিল গেল বছরের ডিসেম্বরে। এবার ডিজিটাল প্লাটফর্ম টফিতে ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ঈদুল ফিতরের দিন থেকে ‘টফি অ্যাপ’-এ সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক। সম্পূর্ণ ফ্রি’তে যে কোনো অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে এবং অ্যান্ড্রয়েড টিভির মাধ্যমে ‘মৃধা বনাম মৃধা’ দেখা যাবে বলে নিশ্চিত করেছে টফি কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, ‘‘বাংলালিংক টফির মাধ্যমে দর্শকদের কাছে দ্রুতগতির ইন্টারনেটের মাধ্যমে ডিজিটাল বিনোদন পৌঁছে দিতে চায়। এই ঈদে আমাদের প্রথম অরিজিনাল ছবি ‘মৃধা বনা মৃধা’ টফি-তে মুক্তি দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, সামাজিক প্রাসঙ্গিকতার জন্য সকল বয়সী দর্শক ‘মৃধা বনাম মৃধা’ পছন্দ করবেন।’’

‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটিতে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে তারিক আনাম খান এবং সিয়াম আহমেদ। তাদের দুজনের চরিত্রের রসায়ন সিনেমাটির মূল বিষয়বস্তু। সিনেমাটি মুক্তির পর কাঁদিয়েছিল সিনেমা হলের দর্শকদের। সিনেমাটিট দেখে অনেকেই বলেছিলেন, গত বছরের অন্যতম শ্রেষ্ঠ ছবি ‘মৃধা বনাম মৃধা’!

রনি ভৌমিকের পরিচালনায় ‘মৃধা বনাম মৃধা’-তে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেন সানজিদা প্রীতি এবং নোভা ফিরোজ।

টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে। ‘মৃধা বনাম মৃধা’ নিবেদন করছে তীর।



 

Show all comments
  • RUHUL AMIN MRIDHA ২৫ এপ্রিল, ২০২২, ১২:২৭ পিএম says : 0
    অভিনন্দন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন