Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার মাসদাই‌রে ছু‌রিকাঘা‌তে গার্মেন্টস শ্রমিক খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৩:২০ পিএম | আপডেট : ৩:৪০ পিএম, ২৫ এপ্রিল, ২০২২

 ফতুল্লায় এক এক গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) সকাল ৬টার দিকে ফতুল্লার মাসদাইর শেরেবাংলা সড়ক এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত গার্মেন্টস শ্রমিকের নাম জাহিদ হাসান (২৮)। সে কুমিল্লা দেবিদ্বার থানার শ্রীপুরের শহিদুল্লাহর ছেলে। নিহত জাহিদ শহরের গলাচিপা হুমায়ুন কবিরের বাড়ির ভারাটিয়া, শোভন গার্মেন্টেসের প্রিন্ট সেকশনে কাজ করতো।
এদিকে মৃত্যু খবরটি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, নিহত জাহিদ হাসান সকাল ছয়টার দিকে বাসা থেকে নিজ কর্মস্থলে আসছিলো।পথিমধ্যে শেরে বাংলা রোড এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে স্থানীয় পথচারী ও সহকর্মীরা রক্তাক্তবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারতবস্থায় সকাল সাতটার দিকে সে মারা যায়।
তিনি আরও জানান কি কারনে হত্যা করা হয়েছে এবং কারা জড়িত তাদের কে শনাক্ত করে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ