Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বর্ষার আগেই নদীভাঙন বন্ধ হবে রামগতি-কমলনগরে

মেজর (অব.) আবদুল মান্নান এমপি

আমানত উল্যাহ, রামগতি (লক্ষ্মীপুর) থেকে | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য, বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব ও সাবেক মন্ত্রী মেজর (অব.) আবদুল মান্নান এমপি বলেছেন, আমি আপনাদেরকে নিশ্চয়তা দিচ্ছি যে, এ বর্ষার আগেই রামগতি-কমলনগরের প্রধান সমস্যা নদী ভাঙন বন্ধ হবে। আপনারা আমার ওপর ভরসা রাখুন। ইতোমধ্যে নদী ভাঙন রোদে কাজ শুরু হয়েছে। এই বর্ষার আগেই ব্লক ঢেলে নদী ভাঙন বন্ধ হবে। আমি এ নিশ্চয়তা দিচ্ছি। এই বর্ষার আগে যদি রামগতি-কমলনগরের কোন জায়গায় নদী ভাঙে, তাহলে আমাকে বলবেন। আমি সে ব্যবস্থা করেছি। আমি বিভিন্নভাবে মন্ত্রী এবং পানি উন্নয়ন বোর্ডের সাথে আলাপ করেছি। সুতারাং এ নদী ভাঙন আমাদের জন্য চ্যালেঞ্জ। আমাদের জীবনের প্রশ্ন। রামগতি-কমলনগরের মানুষের অস্তিত্বের প্রশ্ন। আমরা নদী ভাঙন যে কোন মূল্যে বন্ধ করবো। এবং তা এ বর্ষার আগেই করা হবে।

গত রোববার লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা বিকল্পধারা বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেজর আবদুল মান্নান এমপি এ কথাগুলো বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: কামনাশীস মজুমদার, রামগতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আমিনুর রশীদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ মো: রাকিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন