Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

আড়াইহাজারে মহিলাদলের উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল গত রোববার উপজেলা সদর আশিক সুপার মার্কেটের অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে সভাপতিত্বে করেন উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার। প্রধান অতিথি ছিলেন, মহিলা দলের ঢাকা বিভাগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

সভায় প্রধান অতিথি মহিলা দলের ঢাকা বিভাগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেন, বর্তমান স্বৈরাচার আ.লীগ সরকারের বিরুদ্ধে যখন দেশের আম-জনতা ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচার হাসিনা সরকার পতনের আন্দোলনে মাঠে নেমেছে ঠিক তখনই অবৈধ সরকার দিশেহারা হয়ে দেশের জনগনের দৃষ্টি অন্যদিকে নেয়ার জন্যে অপকৌশলের মাধ্যমে পরিকল্পিতভাবে নিউ মার্কেট ব্যাবসায়ী ও ছাত্রদের দাঙ্গা সৃষ্টি করে দুইজন নিরীহ মানুষকে হত্যা করে। এই অবৈধ দুর্নীতিবাজ হাসিনা সরকার এর দায় এড়াতে পারেন না। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন।
উপস্থিত ছিলেন উপজেলার বিএপির সাবেক সাধারন সম্পদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বি, আর, ডিবি চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন অনু, সাবেক নারায়নগঞ্জ জেলার বিএনপিসাধারণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, নারায়নগঞ্জ মহানগর মাহিলা দলের সাংগঠনিক সম্পাদক সাজেদা খাতুন মিতা, নারায়নগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন মোল্লা, নারায়নগঞ্জ জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহাবুব মোল্লা, জেলা সেচ্ছাসেবক দলের নেতা রিয়াজুল ইসলাম খোকন, বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা আলাবক্স, নারায়নগঞ্জ জেলা ওলামা দলের নেতা মাসুম বিল্লাহ, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা সরোয়ার্দী মিয়া, আমির মেম্বার, লাল মিয়া মেম্বার, থানা মহিলা দলের সাধারন সম্পাদক পিয়ারা বেগম, পৌরসভা মহিলা দলের সভা নেত্রী মাসুদা বেগম, সাধারন সম্পাদক মাছুমা আক্তার, জেলা সেচ্ছাসেবক দলের নেতা রিয়াজুল ইসলাম খোকন, জেলা ছাত্রদল নেতা কাইয়ুম, ছাত্রদল নেতা খোরশেদ আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ