Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সউদীতে খুন রাজবাড়ীর বাবু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

সৌদি আরবে নেওয়ার পর আকামা না হওয়ার অপরাধে সৌদি আরবের দাম্মাম প্রবাসী রাফিজুল ইসলাম ওরফে বাবু (২৬) কে ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকা ও মালামাল নিয়ে পালিয়ে ঘাতক মনির। রাফিজুল ইসলাম ওরফে বাবু রাজবাড়ি সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামের ফজের সরদারের ছেলে।
গতকাল সোমবার দুপুরে নিহত রাফিজুল ইসলাম ওরফে বাবুর বোন লাভলী আক্তার ও তানিয়া বলেন, গত রবিবার সকাল ১১টার দিকে পাশের বাড়ির আফসার সরদারের স্ত্রী জহিরন বেগম বাড়িতে আসে। সে বলে তার জামাই মনির বাবুকে মেরে ফেলবে, তোমরা কথা বলে তার সাথে ঝামেলা মিটাতে বলো। এ কথা শুনেই মোবাইল ফোনে বাবুর মা হাজরা বেগম ও বোনরা কথা বলার মূহূর্তে ছুরি দিয়ে গলার কাছে কুপিয়ে হত্যা করে নগদ টাকা ও স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায় বলে জানতে পেরেছি। আমরা হত্যাকারী মনিরের ফাঁসি চাই। লাশ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করি।
নিহতের চাচা লিটন বলেন, রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের মাধবদিয়া গ্রামের আলাই প্রামানিকের ছেলে মনির প্রামানিককে সৌদি আরবে আড়াই মাস আগে নেয়। তার আকামা না হওয়ায় সে কারণে ক্ষিপ্ত হয়ে হত্যা করেছে। মনিরের শশুড়বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।
সৌদি আরবে অবস্থানরত খুলনারবাসিন্ধা রিয়াজুল খান শওকত বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি বাংলাদেশ থেকে খবর পেয়ে দাম্মামে আসি। এখন ওই হত্যার স্থানে এসেছি। রাফিজুল ইসলাম ওরফে বাবুকে ছুরি দিয়ে কানের নিছ থেকে গলা পর্যন্ত ঢুকিয়ে মৃত্যু নিশ্চিত করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদীতে খুন রাজবাড়ীর বাবু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ