Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

লৌহজংয়ের ব্যবসায়ীর কাছ থেকে পৌনে দুই লাখ টাকা ছিনতাই

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৭:৫৯ পিএম

মিশুক থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে হাতে হ্যান্ডকাফ পরিয়ে চোখ বেঁধে অস্ত্রের মুখে আইসক্রিম ব্যবসায়ীর কাছ থেকে পৌনে দুই লাখ টাকা ছিনতাই করেছে একটি চক্র। আর এ ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের দোগাছি নামক স্থানে। আজ সোমবার সকাল ১১টার দিকে পরিচয় চন্দ্র বর্মন (৩০) নামে এক আইসক্রিম ব্যবসায়ী শ্রীনগর উপজেলার শ্রীনগর বাজারের ডাচ-বাংলা ব্যাংক থেকে ১ লাখ ৭৫ হাজার টাকা তুলে লৌহজং উপজেলার দিকে যাচ্ছিল। পথে দক্ষিণ পাইকশা রাস্তায় পিছন থেকে একটি প্রাইভেট কার নিয়ে এসে চালকসহ ৪/৫ জনের একটি দল মিশুক থেকে ব্যবসায়ী পরিচয় বর্মনকে নামিয়ে তাদের গাড়িতে তুলে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের দিকে রওয়ানা দেয়।

পরিচয় বর্মন তিনি লৌহজং উপজেলার তিন দোকানের সততা আইসক্রিম ফ্যাক্টরীর মালিক। পরিচয় বর্মন জানান, গাড়িতে উঠিয়ে কাপড় দিয়ে তার চোখ বেঁধে হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়া চক্রটি। এর পরে ব্যাংক থেকে তোলা পৌনে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পিস্তল হাতে দিয়ে মোবাইল ফোনে ছবি তুলতে থাকে। এ সময় তারা স্বজনদের কাছ থেকে আরও টাকা এনে দেওয়ার কথা বলে পিস্তল দিয়ে আঘাত করতে থাকে এবং অস্ত্র হাতে তোলা ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

শেষে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের দোগাছিতে তাকে নামিয়ে দেয়। পেছনে তাকালে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। পরিচয় আরও জানান, ছিনতাইকারী চক্রের তিনজনের কারো গায়ে পুলিশ, কারো গায়ে আর্মির পোশাক ছিল।

 

এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, ব্যাংকের সিসি টিভি চেক করে ছিনতাইয়ের শিকার হওয়া ব্যক্তির অভিযোগ খতিয়ে দেখার জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

লৌহজং ও শ্রীনগর দুটি থানা সূত্রে জানা যায়, গত দুই বছরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে প্রাইভেট কারে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে চালক ও যাত্রী সেজে সাংবাদিকসহ অন্তত ১০ ব্যক্রির কাছ থেকে সর্বস্ব লুটে নিয়েছে একটি সঙ্ঘবদ্ধ চক্র। এসব ঘটনায় থানায় মামলা পুলিশ ছিনতাইকারী চক্রের কয়েকজনকে আটক করে বিচারের মুখোমুখি করেছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ