Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

অস্কারে চড়কান্ড : ডিভোর্সের মুখে স্মিথ-জাডার সম্পর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১০:৪৪ এএম

অস্কারের পর থেকে বেশ কয়েকদিন ধরেই শিরোনামে হলিউড অভিনেতা উইল স্মিথ। যাকে এতদিন অভিনয় দিয়ে সবাই চিনত, তাকে এখন একটি বিতর্কের কারণে সবাই মনে রাখছে। শুধু কর্মজীবনে নয়, ব্যক্তিগত জীবনেও বেশকিছু সমস্যার মুখোমুখি হচ্ছেন স্মিথ। গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদন অনুসারে, তিনি ও জাডা পিঙ্কেট শিগগিরই আলাদা হয়ে যাবেন।

হিট ম্যাগাজিনের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, চড়কাণ্ডের পর থেকে উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, সম্পর্কের খারাপ সময় পার করছেন এই দম্পতি। এমনকি একে অপরের সঙ্গে কথা বলা থেকেও বিরত ছিলেন। যদিও তাদের সম্পর্কে কয়েক বছর ধরে টানাপোড়ন চলছে। তবে অস্কার কেলেঙ্কারির পর থেকে তা আরও প্রবল হয়েছে।

উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে পরিস্থিতি সম্পর্কে বিশদভাবে জানিয়ে। একই সূত্র আরও বলছে, ‘যদি তারা আলাদা হয়ে যায়। তাহলে ক্যালিফোর্নিয়ার আইন অনুসারে উইলের ৩৫০ মিলিয়ন মার্কিন ডলারের। অর্ধেক পাওয়ারের অধিকারী হবে জাডা। বলা হচ্ছে এটি শোবিজের ইতিহাসে সবচেয়ে কুৎসিত বিবাহ বিচ্ছেদগুলির মধ্যে একটি।’

উল্লেখ্য, ‘অস্কার ২০২২’ অনুষ্ঠান উপস্থাপনার একপর্যায়ে ক্রিস রক স্মিথের স্ত্রী জাডার অসুস্থতা নিয়ে রসিকতা করেছিলেন। যা জনপ্রিয়ভাবে অ্যালোপেসিয়া নামে পরিচিত। কিন্তু রকের এই রসিকতা পছন্দ হয়নি পারসুইট অফ হ্যাপিনেস অভিনেতার। অস্কারের মঞ্চেই চড় দিয়ে বসেন রকের গালে। অনুষ্ঠান চলার সময় উপস্থাপক ও কৌতুকাভিনেতা ক্রিস রককে চড় মারার ঘটনায় এত বিতর্ক। এই কারণে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগ করেছেন অভিনেতা উইল স্মিথ। অস্কার পুরস্কার থেকে ১০ বছরের জন্য নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ